সংবাদ শিরোনাম :
পলাশপোলে গৃহবধূর চুল ছিঁড়ে ফেলেছে শ্বশুর বাড়ির লোকজন

পলাশপোলে গৃহবধূর চুল ছিঁড়ে ফেলেছে শ্বশুর বাড়ির লোকজন

সাতক্ষীরা প্রতিনিধি: পারিবারিক বিষয় নিয়ে সাতক্ষীরা শহরের পলাশপোলে এক গৃহবধূ ও চার মাসের ছেলেকে ননদ, শ্বশুর, শাশুড়ি মিলে বেদম মারপিট করেছে। গৃহবধূর নাম রোজিনা বেগম(২৫)। সে সাতক্ষীরা শহরের পলাশপোল(নিকিরীপাড়া) এলাকার আব্দুর রহিমের স্ত্রী।

বৃহস্পতিবার সন্ধা ৬টার দিকে সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকায় এ ঘটনা ঘটে।

রোজিনা খাতুন বলেন, পারিবারিক বিষয় নিয়ে আমার ননদ বাঁকাল এলাকার আকবর হোসেনের স্ত্রী রহিমা বেগম ও পলাশপোল এলাকার শরিফুল ইসলামের স্ত্রী ফতেমা বেগম প্রায়ই আমাদের বাড়িতে এসে আমাদের হুমকি ধামকি প্রদান করেন। এছাড়া শ্বশুর সামছুর সরদার ও শাশুড়ি ডলি বেগম সবসময় আমাকে ও আমার স্বামীকে মারপিট, অকথ্য ভাষায় গালাগাল ও খুন জখম করার হুমকি দেন এবং আমার চারমাসের ছেলে আবু মুছাকে খুন করার হুমকি দেন।

বৃহস্পতিবার(২২ মার্চ) সন্ধায় আমার ননদ রহিমা বেগম ও ফতেমা বেগমকে আমার শ্বশুর ও শাশুড়ি ডেকে আনে। এরপর ননদদ্বয় ও আমার শ্বশুর ও শাশুড়ি আমাকে ও আমার স্বামীকে বেদম মারপিট করেছে। আমার মাথার চুল টেনে ছিঁড়ে ফেলেছে। আমার কোলে থাকা বাচ্চাটির তাদের হাত থেকে রেহায় পায়নি। তারা বাচ্চাটিকেও পারপিট করেছে। তারা আমাকে ও আমার বাচ্চাটিকে খুন করে ফেলার হুমকি দিয়েছে। আমরা বর্তমানে খুবই নিরাপত্তাহীনতায় ভূগছি।

সাতক্ষীরা সদর থানার এসআই হাফিজুর রহমান(২) বলেন, এ সংক্রান্ত বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত কওে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com